রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

সিরাজগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারি আটক

 

মোঃ লুৎফর রহমান লিটন
সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি// দৈনিক ঢাকার কন্ঠ

সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে র‌্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক ও মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে। হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার সামনে এ অভিযান পরিচালনা করে র‌্যাব-১২ সদস্যরা।
আটককৃত মাদক কারবারিরা হলেন, রংপুর কোয়াতলী থানার শান্তিপাক পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানেরর ছেলে মো. রোকন মিয়া (২৩), দিনাজপুরের ফুলপুর গ্রামের কুরুশা ফেরুশা পশ্চিমপাড়ার মৃত শাহদাত হোসেন ছেলে, মো. আব্দুল মান্নান (৫১)।
র‌্যাব-১২ সহকারি পুলিশ সুপার ও মিডিয়া অফিসার জন রানা আজ শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে পরিবহনে সলঙ্গা থানার চড়িয়া শিকার আরোগ্য হোমিও হলের সামনে র‌্যাব অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক ও মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করে।

এছাড়াও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ এক লক্ষ আটষট্টি হাজার টাকা, একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-৬৫৪৬) ও দুইটি মোবাইল ফোনও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের উদ্ধারকৃত আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখকে ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

মোঃ লুৎফর রহমান লিটন
সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি
তারিখঃ ০৬.০৭.২১খ্রিঃ

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com